চাঁপাইনবাবগঞ্জে বৃদ্ধার মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ শহরের বিদিরপুর মহল্লা থেকে আনোয়ারা বেগম (৭৫)  নামে একজন বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই মহল্লার মৃত.ওয়ায়েজ উদ্দিনের স্ত্রী। শুক্রবার (১২অক্টোবর) সকাল ৯টার দিকে স্থানীয় সুত্রে খবর পেয়ে দুপুর ১২টা নাগাদ নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধারের পর পুলিশ থানায় নিয়ে আসে। পরে সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের পর মরদেহ সন্ধ্যায় পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান বলেন, সকালে বৃদ্ধার মরদেহ  বাড়ির পেছনের একটি পুকুর থেকে উদ্ধার করে বাড়িতে এনে রাখে পরিবারের সদস্যরা। এর আগে তারা বৃদ্ধার পরনের কাপড় ওই পুকুরে ভাসতে দেখে। বৃদ্ধার দেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।
পুলিশ জানায়,বৃদ্ধার  তিন ছেলে প্রবাসী। তাঁদের স্ত্রীরা একই বাড়িতে থাকেন। পরিবারের সদস্যরা ওই পুকুরটি ব্যবহার করে। বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় ওই বৃদ্ধা পুকুর ব্যবহারের জন্য যাবার পর পা পিছলে পকুরে  পড়ে ডুবে যেয়ে থাকতে পারেন। তবে ঠিক কিভাবে বৃদ্ধার মৃত্যূ ঘটেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।
ওসি জানান, মৃত্যূর কারণ উদঘাটনে বৃদ্ধার তিন ছেলে বৌকে জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়া ময়নাতদন্ত প্রতিবেদনে বৃদ্ধার মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান ওসি। প্রাথমিকভাবে এ ঘটনায় জিডি করা হয়েছে বলেও জানান তিনি।  



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7