চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব ডিম দিবস পালিত

সুস্থ সবল জাতি চাই, সব বয়সেই ডিম খাই এ স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব ডিম দিবস পালিত হয়েছে।এ উপলক্ষে শুক্রবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসক একেএম নুরুল হকের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। জেলা প্রশাসন ও জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে র‌্যালীতে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ ওরাও, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আনন্দ কুমার অধিকারী, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. কবির আহমেদ, অধ্যক্ষ আতিকুল ইসলাম প্রমুখ। র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলনের কক্ষে  , জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আনন্দ কুমার অধিকারীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিতম হয়।আলোচনা সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ ওরাও। 


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7