নাচোলে জিয়াউর রহমানের পক্ষে রয়েল বিশ্বাসের গণসংযোগ


নাচোল প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মুহা. জিয়াউর রহমানের পক্ষে গণসংযোগ করেছেন রয়েল বিশ্বাস। শুক্রবার সকালে নাচোল পৌর এলাকার বাসস্ট্যান্ড মোড়ের সব মার্কেট ও দোকানগুলোয় গণসংযোগ করেন তিনি। এ সময় তার সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের সদস্য জাকারুল পাশা, নাচোল পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, নাচোল উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিফাত আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ আল কাদেরসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নাচোল উপজেলা শ্রমিক লীগের সভাপতি রয়েল বিশ্বাস গণসংযোগকালে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন। এ সময় তিনি সাবেক সংসদ সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুহা. জিয়াউর রহমানের পক্ষে প্রচারপত্র বিলি করেন। রয়েল বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে বৈপ্লবিক উন্নয়ন ঘটেছে । তাই আগামী দিনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও নৌকাকে বিজয়ী করা দরকার। তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে রায় দেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7