পৌরবাসীর পানি সমস্যা সমাধানে আরো ৫ গভির নলকূপ


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সরবরাহকৃত পানি ঠিক মত না পাওয়ায় নাগরিকদের কষ্টের যেন শেষ নেয়। তবে পৌরবাসির কষ্ট কিছুটা কমাতে আরো ৫টি গভির নলকুপ বাসানো হচ্ছে।
মঙ্গলবার সকালে শহীদ সাটু কমপ্লেক্স চত্বরে এক অনুষ্ঠানে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের আওতায় ১০কোটি ৭৩ লক্ষ টাকা ব্যয়ে ৫টি গভির নলকুপ, ৩০ কিলোমিটার পানির লাইন নির্মান কাজের উদ্বোধন করা হয়। চাঁপাইনবাবগঞ্জ শহরের তুলাপট্টি, মহাডাঙ্গা, হরিপুর দ্বারিয়াপুর ও পানির ট্যাঙ্কির মাঠ এলাকায় ৫টি গভির নলকুপ বসানো হবে।
চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ প্রধান অতিথি হিসাবে এ সব নির্মান কাজের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, বর্তমান প্রধান মন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ বাসির কোন ইচ্ছাই অপূর্ণ রাখেননি। তিনি বলেন, একটি পানি শোধনাগার রয়েছে, কিন্তু এটি দিয়ে সম্পূর্ন চাহিদা পূরণ হয়না, আগামীতে আরো একটি শোধনাগার নির্মানের উদ্যোগ নেয়া হবে। এসময় তিনি, জেলার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ সাদেকুল ইসলাম, শিক্ষাবিদ মোঃ আব্দুল হান্নান, সমাজসেবক শফিকুল আলম ভোতা, কাউন্সিলর মোঃ জিয়াউর রহমান আরমান, ঠিকাদারী প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সিকদার।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7