শ্রমিক ইউনিয়নের মৃত পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান

চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে ইউনিয়নের প্রয়াত শ্রমিকদের নমীনীদের মাঝে নগদ অর্থ প্রদান ও  কন্যার বিবাহের জন্য বরাদ্দকৃত অর্থ প্রদান করা হয়েছে ।  মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শ্রমিক ইউনিয়নের সম্মেলন কক্ষে চাঁঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরি ও কার্ভাড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম।  বিশেষ অতিথি ছিলেন  বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ছাত্র নেতা সামিউল হক লিটন। এসময় উপস্থিত ছিলেন,সদর মডেল থানার ওসি মুনজুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর জাহিদুল ইসলাম, সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি অ্যাডভোকেট এফ কে লুৎফর রহমান ফিরোজ, জেলা ট্রাক, ও ট্যাংকলরি কার্ভাডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল  ইসলাম আনার,সিনিয়র সভাপতি গোলাম আজম, শিবগঞ্জ শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া সহ শ্রমিক ইউনিয়নের অন্যান্য সদস্যরা।  
আলোচনা সভা শেষে অনুষ্ঠানে মোট ৫ জন মৃত শ্রমিক সদস্যের প্রত্যেককে ১ লাখ ২০ হাজার টাকা এবং ২ জন কন্যাদানে ৫০ হাজার টাকা করে মোট ৭ লাখ টাকা এককালীন অনুদান প্রদান করা হয়।

About আম বাজার

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7