স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

শিবগঞ্জে সোমবার সকালে শ্যামলী খাতুন (১৫) নামে এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শ্যামলী শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর গ্রামের কবির আলীর মেয়ে ও স্থানীয় রাধাকান্তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী।
পুলিশ ও স্থ্নাীয় সুত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় কবিরের স্ত্রী আলেয়া বেগম রাতের খাবার খেয়ে তার ২ মেয়েকে নিয়ে ঘুমোতে যায়। সেহরি খাবার সময় হলে তাদের কোন সারাশব্দ না পেয়ে পার্শ্ববর্তীরা তাদের ডাকতে যায়। এসময়, তারা দরজার বাহিরে থেকে  লাগানো দেখতে পেয়ে এলাকাবাসীর সন্দেহ হয় এবং একপর্যায়ে দরজা খুলে দেখে ঘরে আলেয়া বেগম ও তার  মেয়ে চম্পা বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছে  এবং অপর কক্ষে ছোট মেয়ে শ্যামলী গলায় ওরনা ফাঁস লাগানো অবস্থায় খাটের উপর পড়ে আছে।
শিবগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক ইকবাল হোসেন  জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে সকালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। জ্ঞান ফিরে আসা শ্যামলীর মা আলেয়া বেগমকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি এ বিষয়ে কিছু বলতে পারছেন না।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম হাবিব জানান, নিহতের গলায় ওড়না পেঁচানো থাকায় পুলিশের ধারনা শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7