রহনপুর রেল স্টেশন পরিদর্শন করেছেন মিহির কান্তি গুহ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর রেল স্টেশন পরিদর্শন করেছেন রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় জোনের মহাব্যবস্থাপক মিহির কান্তি গুহ। শনিবার তিনি রহনপুর রেল স্টেশন পরিদর্শন করেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ-২আসনের সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান ১৬ দফা দাবী সম্বলিত একটি স্বারকলিপি তার হাতে তুলে দেন। দাবী সমূহের মধ্যে উল্লেখযোগ্য হলো, রেলওয়ে মার্কেট নির্মাণ, রহনপুর-ঢাকা সরাসরি ট্রেন চালু, রাজশাহী-রহনপুর রাতে সরাসরি ট্রেনের ব্যবস্থা, রহনপুর-চাঁপাইনবাবগঞ্জ- রাজশাহী লোকাল ট্রেন পুনরায় চালু করা । দাবি দাওয়ার বিষয়ে নিজের অবস্থান থেকে যথাসম্ভব কাজ করবেন বলে জানান জিএম মিহির কান্তি গুহ। তিনি আরও জানান, রহনপুর রেল বন্দর দিয়ে ভারত হয়ে নেপাল ও ভুটানে রেল যোগাযোগ প্রতিষ্ঠিত হতে যাচ্ছে। ফলে এ কারনে রহনপুর রেল বন্দরের গুরুত্ব অনেকাংশে বৃদ্ধি পেয়েছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7