আগামী নির্বাচনে শিবগঞ্জের নৌকার মাঝি হতে চান সাবেক বিদ্যুৎপ্রতিমন্ত্রী (ভিডিও সহ)

চাঁপাইনবাবগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ সরকারের সাবেক বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী অবসপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল এম এনামুল হক।
গত কাল বুধবার দুপুরে আলাউদ্দিন চাইনীজ ও ফাস্টফুড রেস্টুরেন্টে তিনি মতবিনিময় করেন। এ সময় তিনি জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই জেলার শিবগঞ্জ আসনে আবারও নির্বাচন করতে চান। এ জন্য তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন-“আমি ২০০৮ সালের নির্বাচনে বিপুলভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলাম এবং আমি দেশে সব চেয়ে গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হয়ে এ সেক্টরে ব্যাপক উন্নয়ন করেছিলাম। যার উদাহরণ এই জেলাতেও আছে। আমনুরায় ৫০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র ছাড়াও একজন সংসদ সদস্য হিসাবেও আমি প্রচুর উন্নয়ন করেছিলাম।” অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন-“২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের সময় আমি অসুস্থ থাকায় নির্বাচন এমনকি রাজনৈতিক কর্মকা- থকেও বিরত ছিলাম। এসময়ের মধ্যে আমার হাতে গড়া সংগঠন আওয়ামী লীগ আজ কয়েকভাগে ভাগ হয়ে গেছে। আমার নির্বাচনী এলাকার জনসাধারণ আমাকে চায়, তাই আমি সিদ্ধান্ত নিয়েছি সুযোগ পেলে আমি আবার নির্বাচন করবো এবং আমি আশাবাদী শিবগঞ্জের মানুষ আমাকে আবার কাছে টেনে নিবে।“ অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন-আমার হাতে গড়া চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ কার্যালয়ে অগ্নিসংযোগ করে যে ক্ষতি করা হয়েছে তা দেখে আমি মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলাম। এখন আমি সুস্থ। আপনাদের সহযোগিতায় আমি আবারো শিবগঞ্জের মানুষের পাশে দাঁড়াতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদক শিউলী বেগম, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শাহীদা খাতুন রেখা।

About chapainews

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7