নিজেদের মধ্যে মারামারি : কমিটি ঘোষনা না করেই শেষ ছাত্রদলের কাউন্সিল (ভিডিওসহ)

চাঁপাইনবাবগঞ্জের বড়ইন্দারা মোড়ের একটি কমিউনিটি সেন্টারে বৃহস্পতিবার অনুষ্ঠিত ছাত্রদলের জেলা, পৌর ও নবাবগঞ্জ সরকারি কলেজের কমিটির কাউন্সিল কোন  নতুন কমিটি ঘোষনা ছাড়াই শেষ হয়েছে। কাউন্সিলে বিএনপির কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব সাবেক এমপি হারুন আর রশিদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ছাত্রদল কমিটির সভাপতি নজরুল ইসলামের বক্তব্য চলাকালে উত্তপ্ত পরিবেশের সৃষ্টি হয়। একপর্যায়ে তা কিলঘুশি চড় থাপ্পড় মারামারিতে রুপ নিলে, নেতাকর্মীরা ছুটাছুটি করতে থাকে। পরে বিএনপির কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব সাবেক এমপি হারুন আর রশিদ উপস্থিত বিএনপি নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
পরে বক্তব্য দিতে গিয়ে হারুন আর রশিদ নিজেদের মাঝে ভুল বুঝাবুঝি দূর করে সামনে এগিয়ে যেতে সবার প্রতি আহ্বান জানান, তিনি বলেন, সিনিয়র নেতাদের সন্মান করতে হবে, তেমনি ছোটদের  স্নেহ করতে হবে। এই সময় তিনি কমিটি নিয়ে কোন সমস্যা থাকলে তার সাথে বসে চুড়ান্ত করার কথা বলে বক্তব্য শেষ করেন।
কাউন্সিলে উপস্থিত থাকা জেলা ছাত্রদলের আহ্বায়ক সামিরুল ইসলাম পলাশ জানান, পলিটেকনিক ছাত্রদল কমিটির সভাপতি নজরুল ইসলামের বক্তব্য দেয়ার সময় একটু উত্তপ্ত পরিবেশ সৃষ্টি হয়েছিল, তবে বেশিকিছু হয়নি। কমিটির বিষয়ে যে ঘাটতি আছে তা আমরা আজ বসে ঠিক করব, আগামী কাল ( শুক্রবার) বা খুব দ্রুতই পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।
কাউন্সিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা, তসিকুল ইসলাম তোসি, আমিনুল ইসলাম মতিসহ অনেকে।
ভিডিও---

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7