প্রতারনার টাকায় ঘুরে বেড়ান, করেন টিকটক, কে এই নারী ?

 

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের ফুলেরা বেগম নামে এক নারীর বিরুদ্ধে উঠেছে প্রতারনার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ। ঐ নারী নিজেকে পরিচয় দেন সমাজ সেবার কর্মকর্তাদের ঘনিষ্টজন হিসাবে, কখনো বলেন উপজেলা পরিষদের কথা, কখনো জেলা পরিষদ সহ বিভিন্ন সরকারি দপ্তরের চাকুরী করেন। আর এসব পরিচয় দিয়েই বুনতেন প্রতারনার জাল। সরকারি বিভিন্ন ভাতা, সরকারি চাকুরী করে দেওয়ার কথা বলে নানা জনের কাছে নেন বিভিন্ন অংকের টাকা। আর সেই টাকায় ঘুরে বেড়ান, যা নিজের টিকটক একাউন্টে ভিডিও করে প্রকাশও করেন।

এদিকে শুক্রবার বিকালে ফুলেরা নামে ঐ নারীকে বিভিন্ন অংকের টাকা দেওয়া ভুক্তভোগীরা জড়ো হয়ে তার বাড়ি ঘেরাও করে। এ নিয়ে বেশ উত্তেজনা সৃষ্টি হয়। এ পর্যায়ে ভুক্তভোগীদের উপর চড়াও হয় ফুলেরা ও তার স্বজনরা। খবর পেয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে কজন সংবাদকর্মীর উপরও চড়াও হয় তারা।

পরে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও প্রতারনার শিকার ভুক্তভোগীদের থানায় লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেয়। পুলিশের এমন পরামর্শে ভুক্তভোগীরা সেখান থেকে ফিরে যান।

এ বিষয়ে অভিযুক্ত ফুলেরা বেগম বলেন, আমি কিছু টাকা নিয়েছি, যাদের কাছে টাকা নিয়েছি তাদের টাকা ফেরত দিব, আমি তিন টাকা নিয়েছি এখন অনেকেই পাঁচ টাকার চাপ দিচ্ছে। আমি টাকা নিয়েছি সেটা অস্বিকার করব না, কিন্ত যত টাকার কথা বলা হচ্ছে তত টাকা নেয়নি।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মাহবুব জানান, শুক্রবার বিকালে বারোঘরিয়া এলাকায় প্রতারনার অভিযোগে এক নারীর বাড়ি ঘেরাও করে রাখার খবর পেয়ে আমরা গিয়ে পরিস্থিতি শান্ত করি। ভুক্তভোগীদের থানায় লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেয়া হয়েছে।


 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7