চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে ভাম্যমান বইমেলা

চাঁপাইনবাবগঞ্জে মঙ্গলবার থেকে শুরু হয়েছে ৪ দিনের ভাম্যমান বই মেলা। নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনার প্রাঙ্গনে চলা এ মেলার আয়োজক  বিশ্বসাহিত্য কেন্দ্র। 

বিকালে মেলার উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগ চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন। এই সময় তিনি বলেন নিজের জন্যই বই পড়তে হবে, আজকের প্রজন্মের হাতেই আগামীর বাংলাদেশ, তারা যদি জ্ঞান অর্জন না করে তাহলে, আমাদের  আগামীর বাংলাদেশের নেতৃত্ব কেমন করে দিবে। 

নবাবগঞ্জ সরকারি কলেজের উপাধক্ষ্য ড. শংকর কুমারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু,অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হাই সরকার।


ভাম্যমান বই মেলার দ্বায়িত্বে থাকা কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, জনপ্রিয় বই গুলো সারাদেশে পৌচ্ছে দেয়ার জন্যই বিশ্বসাহিত্য কেন্দ্র বই মেলার আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জে ৪ দিনের এ মেলা অনুষ্ঠিত হচ্ছে। মেলা প্রতিদিন দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সবার জন্য উনমুক্ত থাকবে, প্রায় ১০ হাজারের বেশি বই আছে মেলায় , নির্ধারিত মূল্যে কেনা যাবে বই।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7