জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে ইবিএইউবিতে আলোচনা সভা


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি) তে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে ইবিএইউবির মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।

তিনি তাঁর বক্তব্যে বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তিনি সকলকে নিয়ে কাজ করতে পছন্দ করতেন। কিছু বিপদগামী তাঁরমত একজন মহান নেতাকে সপরিবারে হত্যা করে দেশের বড় ক্ষতি করেছে। এটা একটি নিন্দনীয় ঘটনা, যা পৃথিবীতে আর কোন দেশে ঘটেনি।
তিনি উল্লেখ করেন, প্রধানমন্ত্রীর সৎ ও যোগ্য নেতৃত্বের কারনে দেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ উন্নত রাষ্ট্রের আসনে আসীন হতে যাচ্ছে।
শিক্ষার্থীদের দেশের প্রয়োজনে এগিয়ে আসার আহ্বান জানিয়ে ড. এবিএম রাশেদুল হাসান বলেন নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার জন্য তোমাদের এগিয়ে আসতে হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মনিরুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে আলোচনায় বিশেষ অতিথি ছিলেন, এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, শাহ্ আব্দুল বারী,বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ট্রেজারার ড.দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, আইন বিভাগের প্রধান এসএম শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (আইকিউএসি) ও ব্যবসা প্রশাসন অনুষদ এর ডীন ড. শামীমুল হাসান, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক, গ্রুপ ক্যাপ্টেন (অবঃ) নুরুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) শাহারিয়ার কবির, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও উদযাপন কমিটির আহবায়ক আশরাফুল আরিফসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7