জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবসে নবজাতক ও মাকে উপহার


জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবসে জন্ম নেওয়া শিশু ও তাদের মাকে উপহার দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ মা ও শিশু কল্যান কেন্দ্রে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক শহিদুল ইসলাম বলেন, জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবসে চাঁপাইনবাবগঞ্জ মা ও শিশু কল্যান কেন্দ্রে জন্ম নেওয়া শিশুদের নতুন পোশাক উপহার দেয়া হয়েছে। শুক্রবার সকালে জন্ম নেওয়া একজন কন্যা শিশুকে পোশাক ও তার মাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় আমাদের তরফ থেকে।

এসময় চাঁপাইনবাবগঞ্জ মা ও শিশু কল্যান কেন্দ্রের মেডিকেল অফিসার আবু সাইদ মোহাম্মদ মাসুদ, উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী, নাহিদুল হক, পরিবার পরিকল্পনা পরিদর্শক পান্ডব কুমার সিংহ, পরিবার পরিকল্পনা কল্যান পরিদর্শীকা সুফিয়া খাতুনসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7