জেলা পরিষদ হবে জনগনের -- রুহুল আমিন

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি  বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন বলেছেন তিনি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে জেলা পরিষদকে জনগনের জেলা পরিষদ হিসাবে গড়ে তুলবেন। জেলা আওয়ামীলীগের প্রবীন এ নেতা বলেন যতদিন বাঁচব ততদিন মানুষের কণ্যানে কাজ করে যেতে চাই।  
সোমবার বিকালে জেলা শহরের বঙ্গবন্ধু মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে সেখানে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন।  সেই সাথে তার উপর আস্থা রাখার জন্য দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতাও জানান।



সমাবেশে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওদুদ বলেন, জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন দৌড়ে ছিলেন অনেকেই, অনেকেরই নিজ নিজ পছন্দ থাকতে পারে, কিন্ত দলীয় মনোনয়ন ঘোষনার পর থেকেই আমরা সবাই এক হয়ে গেছি, আমরা সবাই এক হয়ে নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে কাজ করব।
সমাবেশে আরো বক্তব্য দেন এ্যাড. রবিউল ইসলাম, সাবেক ছাত্রনেতা গোলাম শাহনেওয়াজ অপু, শহিদুল হুদা অলকসহ অনান্যরা। শেষে দেশ ও জাতির কল্যান কামনায় মোনাজাত করা হয়।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7