সারের পরিস্থিতি মনিটরিংয়ে নিয়ন্ত্রণ কক্ষ খুলেছে কৃষি মন্ত্রনালয়


সারাদেশের সারের পরিস্থিতি পর্যবেক্ষনের জন্য কৃষি মন্ত্রনালয় ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তাদের সমন্বয়ে নিয়ন্ত্রন কক্ষ খুলেছে কৃষি মন্ত্রনালয়। রবিবার কৃষি মন্ত্রনালয়ের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ উদ্যোগের কথা জানানো হয়। সার সংক্রান্ত যে কোন বিষয়ে সকাল ৮ টা থেকে রাত ১১ পযন্ত নিয়ন্ত্রণ কক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে। নিয়ন্ত্রন কক্ষের ফোন নাম্বার ব্যাস্ত থাকলে হোয়াটসঅ্যাপে মেসেজ দেওয়ার কথাও জানানো হয় মন্ত্রনালয় থেকে।

নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্বপালনকারী কর্মকর্তাদের নাম ও ফোন নম্বর হলো: কৃষি মন্ত্রণালয়ের উপ-প্রধান শেখ বদিউল আলম, ০১৭১৩৫৯৩৪৮৭, গবেষণা কর্মকর্তা মো. নূরুন্নবী ০১৭১৬৪৬২২৭৭, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আমিনুল ইসলাম, ০১৭২৪২৪৫৩৫৪ এবং অতিরিক্ত উপপরিচালক খন্দকার রাশেদ ইফতেখার ০১৮১৪ ৯৪৭০৫৪।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7