ভোজ্যতেলসহ নিত্যপন্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিপিবির বিক্ষোভ


ভোজ্যতেলসহ নিত্যপণ্যের অস্বাভাবিক দামবৃদ্ধির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। শনিবার বিকেলে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চ এলাকায় এ কর্মসূচি পালন করে সংগঠনটির নেতাকর্মীরা।
এসময় বক্তব্য দেন সংগঠনের জেলা শাখার সভাপতি ইসরাইল সেন্টু, সাবেক সভাপতি এবিএম সায়েদুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আবু হাসিব, সদস্য সঞ্জয় কুমার সরকার সহ অনান্যরা।
বক্তারা বলেন, বর্তমান সময়ে দেশে ভোজ্যতেলসহ নিত্যপণ্যের যে অস্বাভাবিক মূল্যবৃদ্ধি হচ্ছে, তাতে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। খেটে-খাওয়া মানুষজন শুধু নয় মধ্যবিত্ত পরিবারগুলোতেও চলছে নানা সংকট। কষ্টে আছে মানুষ। সরকার দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে সঠিক পদক্ষেপ না নিয়ে ব্যবসায়ীদের সুযোগ করে দিচ্ছে।
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি নিয়ন্ত্রণ করে সরকারকে জনগণের পাশে দাঁড়াতে হবে। টিসিবি পণ্যের সরবরাহ বৃদ্ধি করতে হবে বলেওে দাবি জানায় সিপিবি নেতারা।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7