অধ্যাপক সিরাজুল ইসলাম মারা গেছেন

চাঁপাইনবাবগঞ্জের শাহনেয়ামুতুল্লাহ কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক, জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ বেতারের রবীন্দ্র সংগীত শিল্পী সিরাজুল ইসলাম মারা গেছেন। জেলা শহরের বেলেপুকুর মহল্লায় নিজস্ব বাস ভবনে শুক্রবার রাতে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮২ বছর, তিনি দুই ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
 

তার বড় ছেলে, আদিনা ফজলুল হক সরকারি কলেজের উপাধ্যক্ষ, ফোকলোর গবেষক ড. মাযহারুল ইসলাম তরু, ছোট ছেলে সাইফুল ইসলাম তনুও কলেজের শিক্ষক।

শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের নিমতলা এলাকায় নিমতলা ফকিরপাড়া কেন্দ্রীয় ঈদগাঁহে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। দুপুর সাড়ে ১২টায় গ্রামের বাড়ি বারোঘরিয়ায় ২য় নামাজে জানাযা শেষে বারোঘরিয়া গোরস্থানে তাকে সমাহিত করা হয়।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7