হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

চাঁপাইনবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধে সংগঠিত হত্যাকান্ডের দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের মজিবুর রহমানের ছেলে মোহাম্মদ বাবু (৩০) ও মুকলেছুর রহমানের ছেলে জাইদুল ইসলাম (৩২)।




শনিবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে সংবাদ সম্মেলন করে,এ গ্রেফতারের তথ্য জানানো হয়। র‌্যাব জানিয়েছে টাঙ্গাইল জেলার মধুপুর থানা বোয়ালী গ্রাম থেকে তাদের শুক্রবার রাত ১০টার দিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের কোম্পানী অধিনায়ক রুহ-ফি-তাহমিন তৌকির জানান,চাঁপাইনবাবগঞ্জের শাহজাহানপুরে
গত ৪ ডিসেম্বর জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে, চাচাতো ভাই মজিবুর রহমানসহ তার সহযোগীদের হাতে খুন হন বদিউজ্জামান নামে এক ব্যাক্তি। ওই হত্যা মামলায় পলাতক থাকা এজাহার নামীয় দুই নং আসামী বাবু ও দশ নং আসামীকে শুক্রবার রাতে টাঙ্গাইল থেকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। এ হত্যা মামলার অন্য আসামীদেরও গ্রেফতারে র‌্যাবের তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান অধিনায়ক রুহ-ফি-তাহমিন তৌকির।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7