গোমস্তাপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনাতপুর এলাকায় শুক্রবার রাতে সড়ক দূর্ঘটনায় শাহজাহান আলী বুলবুল নামে এক যুবদল নেতা নিহত হয়েছেন। মোটরসাইকেল যোগে তিনি নঁওগার পরশা থেকে শিবগঞ্জ ফিরছিলেন।  

নিহত শাহজাহান আলী বুলবুল শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের মোহাম্মদ আলীর ছেলে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী একই ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে আরিফ আহত হয়েছেন।  

গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক অমিত শাহ জানান, নঁওগার পরশা থেকে মোটরসাইকেল যোগে রহনপুরের দিকে আসছিলেন বুলবুল ও আরিফ। রাত ৯টার দিকে আড্ডা সরাইগাছি সড়কের জিনাতপুর এলাকায় দূর্ঘটনায় মাথায় আঘাত পেয়ে মোটরসাইকেল চালক বুলবুল ঘটনাস্থলেই মারা যায়। অপর আরহী আরিফকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ ভর্তি করেছে। সেখানে তার চিকিৎসা চলছে, সে শঙ্কা মুক্ত।

দূর্ঘটনা কিভাবে ঘটল, এ বিষয়ে অমিত শাহ বলেন, ট্রাক বা অন্য কোন বড় যানবহনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়েছে, তবে ঘাতক যানবহনটি সনাক্ত করা যায়নি। খবর পেয়ে ফায়াস সার্ভিস কর্মীরা একজনকে নিহত অবস্থায় ও একজনকে আহত অবস্থায় উদ্ধার করে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7