গোমস্তাপুরে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মঙ্গলবার নিখোঁজ হওয়া ফাহিম (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফাহিম উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের কামালপুর এলাকার রেজাউল করিমের ছেলে।


স্থানীয়দের দেখা খবরে পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে শিশুটির বাড়ির অদূরে খেসাড়ির ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, শিশুটি সোমবার সকালে নাস্তা খাওয়ার পর প্রতিদিনের মত বন্ধুদের সাথে খেলার জন্য বাড়ি থেকে বের হয়েছিলো। তারপর দুপুরে বাড়ি না ফেরায় তার মা খোজাখুজি শুরু করে। রাত পযন্ত শিশুটির পরিবার খোঁজাখুজি করেও পায়নি। সকালে তাদের বাড়ির ৭০০ থেকে ৮০০ গজ দূরে একটি খেসাড়ির ক্ষেতে শিশুটির মরদেহ স্থানীয়রা দেখতে পায়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। শিশুটির চোখে জখমের চিহ্ন রয়েছে।

নিহত ফাহিমের বাবা রেজাউল করিম পুলিশের কাছে অভিযোগ করেছেন তার অপর দুই ভাইয়ের সাথে পারিবারিক ঝামেলা চলছিলো, এর কারনে তারা তার ছেলেকে হত্যা করেছে। আমরা তার অভিযোগ সহ বিভিন্ন বিষয়ে তদন্ত শুরু করেছি। আপতত নিহত শিশু ফাহিমের দুই চাচাসহ তিনজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7