চাঁপাইনবাবগঞ্জে ৯ প্রবীন স্কাউটসকে সন্মাননা

স্কাউটসের প্রতিষ্ঠাতা ব্যাডেন পাওয়েলের জন্মদিন, পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। ব্যাডেন পাওয়েল দিবসে মঙ্গলবার দিনব্যাপী আয়োজনে ছিলো শোভাযাত্রা, শিক্ষার্থীদের অংশ গ্রহনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতা ও আলোচনা সভা।
মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ স্কাউটসের কার্যালয় থেকে শহরের শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন জেলা স্কাউটসের কমিশনার অতিরিক্ত জেলা প্রশাসক জাকিউল ইসলাম। পরে শিক্ষার্থীদের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা। দুপুরে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান।



চাঁপাইনবাবাবগঞ্জ স্কাউটসের সম্পাদক গোলাম রশিদ জানান, চাঁপাইনবাবগঞ্জে স্কাউটস আন্দোলন যাদের হাত দিয়ে ঘটেছিলো, এমন ৯জন প্রবীন স্কাউটস সদস্যকে ব্যাডেন পাওয়েল দিবসে সন্মাননা দেয়া দিচ্ছি আমরা।
এছাড়াও স্কাউটস সদস্যরা করোনা সচেতনা সৃষ্টিতে শহরের অন্তত ২৫টি পয়েন্টে প্রায় ২৫০০ মাস্ক বিতরন করেছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7