উপজেলা নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়ে প্রচারণায় রাজন


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তরুন সংগঠক নাহিদ ইসলাম রাজন। বুধবার বিকালে তিনি জেলা নির্বাচন জেলা নির্বাচন অফিসার মোঃ মোতায়াক্কিল রহমানের কাছে তাঁর মনোনয়ন পত্র জমা দেন। 
এদিকে মনোনয়ন পত্র জমা দেওয়া পরই ভাইস চেয়ারম্যান প্রার্থী নাহিদ ইসলাম রাজন চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিপুর সিসিডিবি সহ বেশ কয়েকটি এলাকায় জনযোগ চালান। এসময় তিনি সবার কাছে ভোট প্রার্থনা করেন।

নাহিদ ইসলাম রাজন বলেন, ছোট বেলা থেকেই সাধারণ মানুষের কল্যানে সবসময় বাবাকে কাজ করতে দেখেছি, বাবার কাছ থেকে পাওয়া সেই শিক্ষাটা আজও মেনে চলার চেষ্টা করি। মানুষের জন্য কিছু করতে পারলে নিজেকে ভাল লাগে। আর মানুষের পাশে থেকে আমি বুঝিছি জীবনে বেঁচে থাকার জন্যে সবচেয়ে বেশি প্রয়োজন মানুষের ভালোবাসা। সাধারণ মানুষের ভালবাসা ও অনুপ্রেরনায় আমি নির্বাচনের মাঠে, তারাই আমার শক্তি। 

প্রসঙ্গত, নাহিদ ইসলাম রাজনের ছোটবেলা কেটেছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুরে। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. নজরুল ইসলাম সোনার ছোট ছেলে। এ্যাড নজরুল ইসলাম সোনা মহারাজপুর ইউনিয়নের একাধিকবার নির্বাচিক চেয়ারম্যান ছিলেন। তাঁকে সবাই সোনা চেয়ারম্যান হিসাবেই বেশি চিনেন।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7