একটিতে নৌকার প্রার্থীর ভোট বর্জন ছাড়া, শান্তিপূর্ন ভাবেই শেষ চাঁপাইনবাবগঞ্জ সদরে ১৪ ইউনিয়নে ভোট

একটি ইউনিয়নে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী ভোট বর্জনের ঘোষনা দেওয়া ছাড়া শান্তিপূর্ন ভাবেই শেষ হয়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের ভোট গ্রহন। বুধবার সকাল ৮টায় শুরু হওয়া ভোট চলে বিকাল ৪টা পযন্ত। কোথাও কোন ধরনের সহিংসতা ঘটনা ছাড়াই শান্তিপূর্নই ছিলো ভোটের পরিবেশ।

সকাল থেকে ভোট কেন্দ্র গুলোতে ভোটারদের লাইন ছিলো চোখে পড়ার মত, অনেকটা উৎসব মুখর পরিবেশে চলতে থাকা ভোটে দুপুরের দিকে খবর আসে, রানীহাটি ইউনিয়নে আওয়াামীলীগের চেয়ারম্যান প্রার্থী মোহা. জাকারিয়া ভোট থেকে সরে দাঁড়াচ্ছেন। দুপুর ১টার দিকে তিনি তার নিজ বাসভবন কৃষœগোবিন্দপুর কাঠরি পাড়ায় সংবাদ সম্মেলন করে ভোট থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দেন।

এসময় তিনি অভিযোগ করেন, ভোট কেন্দ্রে তার নির্বাচনী এজেন্টদের ঢুকতে বাঁধা দিচ্ছেন, নির্বাচনে থাকা বিএনপি জামায়াতের অপর দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা। বিষয়টি তিনি জেলা নির্বাচন কর্মকর্তাকে জানালোও কোন প্রতিকার না মেলায়, তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন।

যদিও ওই ইউনিয়নে চেয়ারম্যান পথে প্রতিদ্বন্দিতা করা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জামায়াত নেতা হাবিবুর রহমান জানান, নির্বাচনের পরিবেশ সুন্দর, নৌকার প্রার্থী তার বিরুদ্ধে ফালতু কথা বলেছেন।

নির্বাচনে ভোট কেন্দ্রে এজেন্ট দিতে না পারার অভিযোগ তুলে নির্বাচন থেকে নৌকার প্রার্থীর সরে দাঁড়ানো বিষয়ে, জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্তিল রহমান জানান, সকাল ৯টার দিকে নৌকার প্রার্থীর অভিযোগ পেয়ে তিনি ওই ইউনিয়নের আলতানুর হাফিজিয়া মাদ্রাসা কেন্দ্রে গিয়েছিলেন, সেখানকার প্রিজাইডিং কর্মকর্তা তাঁকে জানিয়েছিলো, সেই কেন্দ্রে নৌকার এজেন্টই দেওয়া হয়নি।

এছাড়া অন্য কোন ইউনিয়ন গুলোতে তেমন কোন অভিযোগ ছিলো না, অনেকটায় শান্তিপূর্ন ভাবেই শেষ হয়েছে। ভোট গ্রহন। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ১৪টি ইউনিয়নে নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন ৬৪জন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7