নাচোলে আওয়ামীলীগের একপক্ষের মানববন্ধন, আরেক পক্ষের প্রতিহতের ঘোষনা :: ১৪৪ ধারা জারি


চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরে বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচীর ঘোষনার পর, এ কর্মসূচী প্রতিহতের ঘোষনা আসে আব্দুল কাদের নেতৃত্বাধীন আওয়ামীলীগের অপর গ্রুপ থেকে।

আব্দুল কাদেরের বিরুদ্ধে সোমবার সকালে মানববন্ধন করার ঘোষনা দিয়েছিলো নাচোল পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল রশিদ খান ঝালুর নেতৃত্বাধীন গ্রুপ। তারা নাচোল বাসস্ট্যান্ড মোড়ে মানববন্ধন কর্মসূচীর ঘোষনা দেয়।
আব্দুর রশিদ খান ঝালু বলেন, আব্দুল কাদেরের বিরুদ্ধে উঠা নারী ঘটিত অভিযোগের প্রেক্ষিতে তাকে দল ও উপজেলা চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচী ডাকা হয়েছিলো। তবে উপজেলা প্রশাসন থেকে কর্মসূচীর স্থলে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তবে এ বিষয়ে কোন কথাই বলতে চাননি নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, ওই মানববন্ধন হচ্ছে না, বলেই তিনি ফোন কেটে দেন।

আওয়ামীলীগের দু গ্রুপের এমন পাল্টাপাল্টি অবস্থানের কারনে, নাচোল বাসস্ট্যান্ড এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ জানান, দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীর ঘোষনা আসায়, নিরাপত্তার স্বার্থে নাচোল বাসস্ট্যান্ড এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এটি সোমবার সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭ টা পযন্ত কার্যকর থাকবে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7