চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ২


চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে ট্রাক ও মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষে  যাত্রী জয়দেব সাহা (১৮) ও মাহেন্দ্র চালক হানিফ (৩০) নামে ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় চন্দ্ররানী সাহা, ইমাম হোসেন, নুর আলম ও নাজির হোসেনসহ ৮ জন আহত হয়েছে। গতকাল রবিবার সকালে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানিহাটি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তি জয়দেব সাহা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বিশ^নাথপুর গ্রামের বাবুল সাহার ছেলে ও অপরজন হচ্ছে একই ইউনিয়নের পুকুরিয়া গ্রামের মোঃ বাক্কারের ছেলে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মাহেন্দ্রটি যাত্রী নিয়ে শিবগঞ্জের দিকে সকাল সোয়া ১০ টার যাচ্ছিলো। এসময়  বিপরীত দিক থেকে আসা ট্রাক রানিহাটি বাজার এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটলে  ১০জন আহত হয় বলে জানান শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিসাধীন অবস্থায় যাত্রী জয়দেব ও মাহেন্দ্র চালক হানিফ মারা যায়। আহতদের মধ্যে ২জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকীদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7