চাঁপাইনবাবগঞ্জে সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৩ দিন ব্যাপী ক্রীড়া উৎসব


মহান স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে জেলা ক্রীড়া উৎসব শুরু হয়েছে। জেলা প্রশাসন আয়োজনে তিন দিন ব্যাপী ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হচ্ছে। গতকাল সোমবার সকাল পৌনে ১০টায় জেলা শহরের ডা. আ. আ. ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে বেলুন উড়িয়ে এ ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। এসময় তিনি বলেন, মুজিববর্ষকে ঘিরে ৩ দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। খেলায় একটি সুন্দর শিক্ষা আছে। খেলাধুলা মানুষকে সুস্বাস্থ্যের অধিকারী করে তোলার পাশাপাশি মানসিকভাবে জীবন যুদ্ধে জয়-পরাজয়কে মেনে নিতে শেখায়। খেলাধূলা যেমন শক্তি ও সাহস যোগায়, অন্যদিকে প্রেরণার উৎসাহও বটে। খেলাধুলার মাধ্যমে ভ্রাতৃত্ব ও বন্ধুত্বপূর্ণ মনোভাব গড়ে ওঠে। তিনি আরও বলেন, খেলাধুলায় মন থাকলে পড়ালেখায় মনযোগ ফিরে আসে। মাদক ও জঙ্গীবাদ থেকে তারা দূরে সরে দাঁড়াতে খেলার বিকল্প নেই। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে একযোগে কাজ করতে। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, আরডিসি মোঃ আনিসুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ। ফুটবল, ক্রিকেট, ভলিবল ও কাবাডি খেলায় জেলার ৫টি উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা অংশগ্রহণ করছে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7