ছুরিকাঘাতে মাদ্রাসা শিক্ষার্থী আহত


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কালিতলা এলাকায় ছুরিকাঘাতে আতিকুল ইসলাম নামে এক মাদ্রাসা শিক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আতিকুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার পিঠে তিন স্থানে আঘাতের চিহ্ন আছে।
হামলার স্বিকার আতিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সরকারি আলিয়া মাদ্রাসার অষ্টম শ্রেনীর ছাত্র ও শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের নাক্কাটিতলা গ্রামের শফিকুল ইসলামের ছেলে। সে মাদ্রাসার ছাত্রাবাসে থেকে পড়ালেখা করত।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, মাদ্রাসার পাশেই কালিতলা এলাকায় রকি নামের আরেক কিশোরের সাথে টাকা পয়সা সংক্রান্ত দেলদেন ছিলো, সেই টাকা নিয়েই দ্বন্দে এ ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলেই আছে, জড়িতদের আটকের চেষ্টা করছে।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7