শিশুর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে শিশু মেহেদি হাসান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৬টায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমগাছির একটি পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। শিশু  মেহেদী হাসান হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কালিগঞ্জ ফুলবাগান মহল্লার মোঃ জহির উদ্দিনের ছেলে।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন পরিবারের বরাত দিয়ে জানান, শিশু মেহেদি হাসান গতকাল মঙ্গলবার  বেলা সাড়ে ১১ টার দিকে বাড়ি থেকে বের হয়ে ফিরে না আসায় একপর্যায়ে পরিবারের পক্ষ থেকে এলাকায় মাইকিং এবং বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়ে তার সন্ধান না পেলে থানা পুলিশকে অবহিত করে। এদিকে, গতকাল বুধবার সকাল ৬টার দিকে স্থানীয়রা নিমগাছি এলাকার একটি পুুকুরে শিশুটির লাশ ভাসতে দেখে তার পরিবারের সদস্যদের খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ধারণা শিশুটি পুকুর পারে খেলতে গিয়ে পানিতে পড়ে গিয়ে মারা যেতে পারে। তিনি আরো জানান, পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকলে শিশুটির মরদেহ হস্তান্তর করা হবে। 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7