স্থগিত হওয়া চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভোটগ্রহন ৩০ নভেম্বর

সীমানা জটিলতার কারনে,স্থগিত হওয়া চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভোটের নতুন তারিখ ঘোষনা করেছে নির্বাচন কমিশন। আগামী ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে এ পৌরসভার ভোট। 



নির্বাচন কমিশনের উপসচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত পত্রে ভোটের নতুন এ তারিখ জানানো হয়। ওই পত্রে বলা হয়েছে নির্বাচন যে পর্যায় থেকে স্থগিত করা হয়েছে, সেই পর্যায় থেকে পুনরায় নির্বাচনী কার্যক্রম শুরু হবে।
সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুল কবির নির্বাচন কমিশন থেকে সন্ধ্যায় পত্র প্রাপ্তির কথা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য,সীমানা জটিলতা নিয়ে আদালতে থাকা রিট পিটিশনের কথা উল্লেখ করে গত ২৬ অক্টোবর নির্বাচন কমিশন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন স্থগিত করেছিলো। ঘোষিত তফসিল অনুযায়ী গত ২ নভেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।  
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র পদে চার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, তারা হলেন আওয়ামীলীগের মুখলেসুর রহমান(নৌকা), আওয়ামীলীগ বিদ্রোহী সামিউল হক লিটন (মোবাইল ফোন), বিএনপি নেতা নজরুল ইসলাম (নারিকেল গাছ), ক্রিড়া সংগঠক ও জামায়াত রাজনীতিতে যুক্ত মোস্তাফিজুর রহমান মুকুল(জগ)।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7