গোমস্তাপুরে ৮টি ইউনিয়নে ভোট কাল


গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার  ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে  বৃহস্পতিবার। এ উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বুধবার থেকে উপজেলা নির্বাচন অফিস প্রত্যেকটি ভোটকেন্দ্রের জন্য নির্বাচনী সরঞ্জাম আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় নির্বাচনী কাজে সমস্ত কিছু বুঝিয়ে দেওয়া হয়েছে নির্বাচনে ৮টি ইউনিয়নে ৮৬ টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ১হাজার ৮শ ৩২ জন কর্মকর্তা নির্বাচনী কাজে নিয়োজিত থাকবেন। সকাল আটটায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৫ জন; সাধারণ সদস্য পদে ২৭১ ও সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে ১০৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৮টি ইউনিয়নের মধ্যে গোমস্তাপুর ইউনিয়নে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, ভোট গ্রহণের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তাদের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে। সুষ্ঠু ভোট অনুষ্ঠানে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত। ইতিমধ্যে সকল কেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পৌঁছে গেছে। তিনি সুষ্ঠু নির্বাচনে আসাবাদ ব্যক্ত করেন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7