জাতীয় যুব দিবসে প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান


শাহনেওয়াজ দুলাল

দক্ষ যুব সমৃদ্ধ দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ এ স্লোগান কে সামনে রেখে জেলায় পালিত হচ্ছে জাতীয় যুব দিবস-২০২১। দিবসটি উপলক্ষে আজ রবিবার সকাল ১০ টায় জেলা যুব মিলায়তনে আলোচনা সভা ও বিভিন্ন ট্রেডের যুব প্রশিক্ষণার্থীদের মাঝে ঋণের চেক ও সনদ বিতরণের আয়োজন করে জেলা যুব উন্নয়ন অধিদপ্তর। জাতীয় যুব দিবসের আলোচনা সভা ও ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যুবাদের মধ্যে চেক ও সনদ বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ মুন্জ্ঞুরুল হাফিজ। জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোস্থাফিজুর রহমান,জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ নজরুল ইসলাম। অনুষ্ঠানে কম্পিউটার ট্রেড,ইলেক্ট্রিক, গাভী পালন,পোষাক তৈরি ও বিউটিফিকেশন ট্রেডের ৬ জনকে চার লক্ষ ষাট হাজার টাকার চেক ও সনদ প্রশিক্ষণার্থীদের হাতে তুলে দেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন নারী সংগঠক কমলা সারোয়ার।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7