নৌকাডুবি : বস্তায় ভেসে সেভাবে বাঁচল ৪ মাসের শিশু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পদ্মা নদীতে নৌকাডুবিতে বেঁচে ফিরেছেন একমা ও তার ৪ মাস বয়সী শিশু কন্যা। চিনাবাদামের একটি বস্তা ধরেই ৪ মাস বয়সী কন্যা আশিফাকে নিয়ে প্রায় দুই ঘন্টামত ভেসে ছিলেন সাবানা খাতুন। সাবানা খাতুনের সাথে ওই নৌকায় ছিলেন তার বাবা মনিরুল ইসলামও, তিনিও ওই বস্তা ধরেই ভেসে ছিলেন।
সাবানার বাবা মনিরুল ইসলাম,পাকা ইউনিয়নের কটাপাড়া গ্রামের বাসিন্দা। চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার ছোট জামবাড়িয়া গ্রামে শ^শুর বাড়ি সাবানার। কন্যা আশিফাকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসছিলেন সাবানা।
ঘটনার বর্ননা দিয়ে সাবানা খাতুন বলেন, চার মাস বয়সী কন্যা নিয়ে বাবার সাথে শ^শুর বাড়ি থেকে বাবার বাড়ি আসছিলেন, দুপুরে বোগলাউড়ি ঘাট থেকে নৌকায় উঠেন। নৌকাতে উঠার আধাঘন্টার মধ্যেই নৌকা ডুবে যায়।
‘‘নৌকা ডুবে যাওয়ার পর, ডুব মেরে যেমন করে উঠে তেমন করে ছাওয়ালকে নিয়ে উঠে বস্তা ধরেছিলাম। প্রায় দুই ঘন্টামত এক হাতে বস্তা আরেক হাতে ছাওয়ালকে(মেয়েকে) ধরে রেখেছিলাম। এরপর একটা ডিঙ্গী নৌকা আসল, আমরা সবাই উঠলাম, তখন ডিঙ্গী নৌকাটা ডুবে যাচ্ছিল। তখন নৌকার মাঝি বলল নৌকাটা ধরে হেলে থাকো, বড় নৌকা আসুক। এর খানিকপর বড় নৌকা আসলে তখন নৌকাকে উঠে ঘাটে আসি। ’’
এরপর হ্যামার ছাওয়াল কেমন হয়্যা গেছিলো, তখন ঘাটে একটা লোক ত্যাল দিয়্যা অনেক ল্যাড়া, একটু চ্যাঠা হয়। তারপর বাড়ি চল্যা আসি। এখন ভাল আছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7