শুক্রবার বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর চেয়ারম্যান সেন্টুর ২৬তম মৃত্যুবার্ষিকী

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক সফল চেয়ারম্যান, জাসদ নেতা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সেন্টু’র আজ শুক্রবার ২৬তম মুত্যুবার্ষিকী। এ উপলক্ষে আব্দুল মান্নান সেন্টু স্মৃতি সংসদের আয়োজনে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সকাল সাড়ে ৭ টায় জেলা শহরের বিভিন্ন এতিমখানায় কোরআনখানি, সকাল ৯ টায় বটতলা এলাকার গোরস্থানে কবর জিয়ারত ও জুমার নামাজের পর বিভিন্ন মসজিদে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন আব্দুল মান্নান সেন্টু স্মৃতি সংসদে, চাঁপাইনবাবগঞ্জের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুর রহমান।
উল্লেখ্য, ১৯৯৫ সালের ১০ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার চেয়ারম্যান আব্দুল মান্নান সেন্টু ঢাকায় দাপ্তরিক কাজ শেষে সড়ক পথে ফেরার সময় পাবনা জেলার টেবুনিয়া এলাকায় হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে পাবনা জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7