নাচোলে নতুন নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের যোগদান


মোঃ মনিরুল ইসলাম,নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নতুন নির্বাহী অফিসার হিসেবে দায়িত্বভার গ্রহন করলেন শরিফ আহম্মেদ। আজ বুধবার সন্ধ্যা ৭ টায় নাচোল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিাদায়ী উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা দায়িত্বভার হস্তান্তর করেন। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, শিক্ষক ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। পরে উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে নতুন নির্বাহী অফিসার শরিফ আহম্মেদকে ক্রেস্ট প্রদান করেন ক্লাবের সেক্রেটারী ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষ অফিসার দুলাল উদ্দিন খান। উল্লেখ্য যে প্রায় ৩ বছর ধরে নাচোলে সুনামের সহিত উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করে পদোন্নতি নিয়ে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে আগামী কাল বৃহস্পতিবার যোগদান করবেন সাবিহা সুলতানা এবং শরিফ আহম্মেদ রাজশাহীর বাগমারা উপজেলা নির্বাহী অফিসার ছিলেন। তিনি বদলী হয়ে নাচোল উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বভার গ্রহন করলেন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7