করোনা ভ্যাকসিনের ভুয়া মেসেজ,দু’জনের কারাদন্ড


চাঁপাইনবাবগঞ্জের  নাচোল উপজেলায় সেবা গ্রহীতাদের করোনা ভ্যাকসিনের ভুয়া ম্যাসেজ প্রদানের অভিযোগে দুই কম্পিউটর দোকানদারকে ২ মাস করে বিনাশ্রম  কারাদন্ড প্রদান করেছে মোবাইল কোর্ট। শনিবার মোবাইল কোর্টের বিচারক ও উপজ্যেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা এই দন্ড প্রদান করেন। দন্ডিতরা হলেন, নাচোল সদর ইউনিয়নের নাসিরাবাদ গ্রামের মো. শাহজাহানের ছেলে নাসির উদ্দিন(৩০) ও নওগা জেলার নিয়ামতপুর উপজেলার ফুলধরা গ্রামের প্রসন্ন চন্দ্রের ছেলে ঈশ্বর কুমার(২৬)। তাদের কারাগারে পাঠানো হয়েছে।
ইএনও জানান,স্বাস্থ্য বিভাগ মেসেজ না দিলেও ৩ সেবা গ্রহীতা শনিবার দোকানদারদের দেয়া ভূয়া মেসেজ নিয়ে করোনা টীকা কেন্দ্রে যান। কিন্তু স্বাস্থ্য বিভাগের লোকজন পরীক্ষা করে দেখে, ওই ৩ জনকে কোন মেসেজ দেয়া হয় নি। তখন তারা ইউএনও কে খবর দেন। ইউএনও সেবা গ্রহীতাদের সাথে কথা বলে নাচোলের নাসিরাবাদ গ্রামের ওই দোকানে পুলিশ নিয়ে যান। তারা ওই দোকান থেকে কারসাজি করে ভুয়া মেসেজ দানের সত্যতা পেলে দুই দোকানদারকে সাজা দেয়া হয়।
ইউএনও আরও বলেন, এর আগেও গত শনিবার ওই দোকান থেকে ১৪ জনের মেসেজে তারিখ পাল্টানো হলে তাদের সতর্ক করা হয়েছিলো। 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।


About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7