দুই কিডিনীতেই সমস্যা || অর্থাভাবে হচ্ছে না মুরাদের চিকিৎসা


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের তরুন মুরাদ আলী দীর্ঘদিন থেকে কিডনী সমস্যায় ভুগছেন। অর্থকষ্টে হয়নি ঠিকমত চিকিৎসাও,  বর্তমানে এ তরুনের অবস্থা আরো খারাপের দিকে যাচ্ছে, দ্রুতই তার উন্নত চিকিৎসার প্রয়োজন বলছেন স্বজনরা। কিন্তু অর্থভাবে তারা সেটি করাতে পাচ্ছেন না। অনেকটা যেন নিয়তী মেনে নিয়েই মৃত্যুর প্রহর গুনছে টকবগে তরুন মুরাদ।

মুরাদের বাবা, বিদেশে গেলেও করোনাকালে তিনিও কর্মহীন। বর্তমানে আবুধাবীতে কর্মহীন অবস্থায় আছেন।  ছেলের চিকিৎসার জন্য তাই মুরাদের মা মুসলেমা বেগম সবার কাছে সহযোগিতা চেয়েছেন।

মুরাদের খালাতো ভাই আব্দুস সামাদ বলেন, দীর্ঘদিন থেকে কিডনী সমস্যায় ভুগতে থাকা তার ভাইকে পরিবারের সাধ্য অনুযায়ী চিকিৎসা করা হয়েছে। চিকিৎসকরা বলেছেন তার দুইটি কিডনীই অনেকখানি নষ্ট হয়ে গেছে, একটি কিডনী ট্রান্সফার করা গেলে, হয়ত মুরাদকে কিছুদিন বাঁচানো যাবে। কিন্তু কিডনী ট্রান্সফারের যে খরচ তা আমাদের কাছে নেই।  কমপক্ষে ৬-৭ লাখ টাকা খরচ হতে পারে বলে আমাদের চিকিৎসকরা জানিয়েছে।

উল্লেখ্য. মুরাদ চাঁপাইনাবগঞ্জের বারোঘরিয়া টিটিসি থেকে ২০১৮ সালে এসএসসি ও কারবালা স্কুল এ্যান্ড কলেজ থেকে ২০২০ সাথে এইচএসসি পাশ করেছে।
মুরাদের পরিবারের সাথে যোগাযোগ ও সহযোগিতা করতে চাইলে ০১৭৯২৩৮৭১৬৭(বিকাশ) ও ০১৭৪৫৯৫২২৭৮(রকেট) এ দুটি মোবাইল নাম্বার দিয়েছে পরিবারটি।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7