নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে গাড়ীর ধাক্কা, ব্যবসায়ীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুরে সড়ক দূর্ঘটনায় নজরুল ইসলাম নামে এক চালকল মালিক মারা গেছেন। সোমবার রাত ১০টার দিকে তার গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি গাছকে ধাক্কা দেয়, এতে পেছনের সিটে বসে থাকা নজরুল ইসলাম মাথায় আঘাত পান, তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

ব্যাক্তিগত গাড়িতে ব্যবসায়ী নজরুল ঢাকা থেকে নিজ বাড়ি গোমস্তাপুর উপজেলার রহনপুরে ফিরছিলেন, সাথে ছিলো তার ছেলে, তিনি চালকের পাশের সিটে বসে ছিলেন।
নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, নজরুল ইসলাম ব্যাক্তিগত গাড়িতে করেই তার বাড়ি যাচ্ছিলেন, নেজামপুর পার হয়ে নাচোলের দিকে যাওয়ার সময়, নিয়ন্ত্রন হারিয়ে গাড়িটি রাস্তার পাশের গাছে ধাক্কা লাগে। এসময় গাড়ির পেছনের সিটে থাকা নজরুল ইসলাম মাথায় আঘাত পান। তাকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্যকমপ্লে´ নেয়া হলে, সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। গাড়ির চালকও বুকে আঘাত পেয়েছেন, গাড়িতে থাকা নজরুল ইসলামের ছেলে হাতে আঘাত পেয়েছেন, তাদের দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7