চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি নজরুল ইসলাম সোনা মারা গেছেন


 

চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি ও সিনিয়র আইনজীবি নজরুল ইসলাম সোনা মিঞা মারা গেছেন (ইনানিল্লাহি ওইন্নাইলাহি রাজিউন)। শনিবার দুপুর দুইটার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন।  
আগামীকাল রবিবার সকাল ১০টায় মহারাজপুর হাইস্কুল মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হবে ও তাঁকে মহারাজপুর কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হবে।

এ্যাড.নজরুল ইসলাম সোনা, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের তিনবার নির্বাচিত চেয়াম্যান ছিলেন, তিনি সবার কাছেই সোনা চেয়ারম্যান নামেই পরিচিত।
তিনি কর্মজীবনের শুরুতে মহারাজপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষাকতা শুরু করেন, পরে যুক্ত হন আইন পেশায়। এ্যাড.নজরুল ইসলাম সোনাচাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবি সমিতিতে চারবার সিনিয়র সহ-সভাপতির দ্বায়িত্ব পালন করেন।

তিনি,দীর্ঘদিন থেকে ক্যান্সার ও হার্টের সমস্যায় ভুগছিলেন। সর্বশেষ ঈদের দিন রাতে হার্টের সমস্যা তীব্র হলে, তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়, সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শনিবার সকালে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিলো। ঢাকায় পৌচ্ছার পরপরই হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর, তিনি স্ত্রী,দুই ছেলে, এক মেয়ে,নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7