চাঁপাইনবাবগঞ্জে বিশেষ লকডাউন বাড়ল আরো ৭ দিন

চাঁপাইনবাবগঞ্জের চলমান লকডাউন আরো ৭ দিনের জন্য বাড়ানো হয়েছে। সোমবার দুপুরে নিজ কার্যালয়ে জেলা প্রশাসক মঞ্জরুল হাফিজ প্রেসব্রিফিং এর মাধ্যমে লকডাউন সাতদিন বাড়ানোর কথা জানান।
এসময় তিনি বলেন, এখন আমাদের সংক্রমন হার কিছুটা কমেছে, তবে সেটা এখনো স্বস্তির পর্যায়ে পৌচ্ছায়নি। সংক্রমন হার যাতে আরো কমানো যায় ও একটা স্বাভাবিক মাত্রায় নেয়া যায়, সেই জন্যই চলমান লকডাউন আরো সাতদিন বাড়ানো হয়েছে।  আমরা এর আগে সাত দিনের লকডাউন ঘোষনা করেছিলাম, মানুষ একসেপ্ট করেছে। এবারও মানুষ একসেপ্ট করবে।


এর আগে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় জেলার সার্বিক করোনা পরিস্থিতি পর্যালোচনা করা হয়। পরে বেলা সাড়ে ১২টার দিকে লকডাউন সাতদিন বাড়িয়ে প্রেস ব্রিফিং করা হয় । প্রেসবিফিং এ উপস্থিত ছিলেন , সিভিল সার্জন ড. জাহিদ নজরুল চৌধুরী, পুলিশ সুপার এ এইচ এম আব্দুল রকিব।
প্রথম দফার লকডাউনের মতই ২য় দফায়, বর্ধিত এ সাতদিনের লকডাউনে ১১টি বিধিনিষেধের কথা জানিয়েছে জেলা প্রশাসক। এবারও আম কেন্দ্রীক সব কার্যক্রম লক ডাউনের  আওতামুক্ত রাখা হয়েছে। তবে এবার বাড়তি যোগ হয়েছে অন্য জেলা থেকে আম ব্যবসায়ীদের আম কেনার জন্য চাঁপাইনববাবগঞ্জে আসতে পারার সুযোগ।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7