বিনাপরিশ্রমিকে কবর খুঁড়ে দেওয়া নূর মোহাম্মদ মারা গেছেন

দীর্ঘ ৪০ বছর ধরে বিনা পারিশ্রমিকে কবর খুঁড়ে দেওয়া নূর মোহাম্মদ মারা গেছেন ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রজিউন। বুকে ব্যাথা সহ বেশ কিছু জটিল রোগে দীর্ঘদিন থেকেই অসুস্থ ছিলেন তিনি। গত ১৬ মে তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সোমবার দিবগত রাত ১২টা ১০ মিনিটে মারা যান। 

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৪ মেয়ে রেখে গেছেন। নূর মোহাম্মদ আজাইপুর আরামবাগ পোলাডাঙ্গাসহ বেশ চাঁপাইনবাবগঞ্জের অনেক গোরস্থানেই বিনা পারিশ্রমিকে কবর খুঁড়ে দিতেন। তিনি প্রায় ৪ হাজার কবর খুঁড়েছেন বলে স্থানীয়রা জানিয়েছে।


নূর মোহাম্মদের পরিবার জানিয়েছেন আগামী কাল আাজাইপুর আরামবাগ গোরস্থানে জানাজা শেষে দাফন করা হবে, তবে সময় এখনো নির্ধারিত হয়নি।
 
 
 
 আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7