এবারও আম যাবে ট্রেনে

এবছরও চাঁপাইনবাবগঞ্জ রেলষ্টেশন থেকে বিশেষ করে আমবাহী পার্শ্বেল ট্রেন ‘ম্যাংগো স্পেশাল’ চালুর উদ্যোগ নিয়েছে পশ্চিমাঞ্চল রেলওয়ে। সোমবার(১৭’মে) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ রেলষ্টেশনে এ উপলক্ষে আম ব্যবসায়ী,জেলার সাংবাদিকসহ সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় করেন রেল কর্মকর্তারা। মতবিনিময়ে ট্রেনটির বৈশিষ্ট্য,সূযোগ-সুবিধেসহ সকল বিষয় উঠে আসে।



মতবিনিময়ে অংশ নেন বিভাগীয় বানিজ্যিক কর্মকর্তা,পাকশী মো.নাসিরুল,ডেপুটি চীফ কর্মাশিয়াল ম্যানেজার গৌতম কুমার কুন্ডু,সহকারী বিভাগীয় বানিজি্িযক কর্মকর্তা সাজেদুল ইসলাম,ট্রাফিক ইন্সপেক্টর ঈশ্বরদী একেএম নূরুল আলম,চাঁপাইনবাবগঞ্জ রেলষ্টেশন মাষ্টার মনিরুল ইসলাম,সহকারী ষ্টেশন মাস্টার ওবাইদুল্লাহ প্রমুখ।
রেল কর্মকর্তারা বলেন,তারা রাজশাহী সহ বিভিন্ন স্টেশনে টেনটি চালুর ব্যাাপারে মতবিনিময় করেছেন।তারা জানতে পেরেছেন,আগামী ২৫’মে রাজশাহীর মেয়র আনুষ্ঠানিকভাবে সেখানে আমপাড়া ও বাজারজাতকরণের উদ্বোধন করবেন।ব্যবসায়ীদের দাবী রয়েছে সে দিন থেকে পার্শ্বেল ট্রেনটি চালুর।  রেলওয়ে কর্তৃপক্ষ করোনাকালে বিশেষ উদ্যোগ হিসেবে আম,লিচু,দেশীয় ফলমুল,শাকসব্জি,ডিম সহ রেলওয়ে আইনে পার্শ্বেল হিসেবে গণ্য সকল পন্য পরিবহনের জন্য ট্রেনটি চালুর পরিকল্পনা করছিল। ফলে চূড়ান্ত না হলেও সম্ভাবণা রয়েছে ২৫’মে থেকেই ট্রেনটি চালুর। এছাড়াও সম্ভাবনা রয়েছে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর রেলষ্টেশন থেকে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী হয়ে ট্রেনটির বিভিন্ন ষ্টেশনে মালামাল পরিবহন করে ঢাকা যাবার।
 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7