মহারাজপুরে ঈদ উপহার বিতরন


চাঁপাই নবাবগঞ্জ এর মহারাজপুর ইউনিয়নের আব্দুল আজিজ চৌধুরি ওয়াকফ এস্টেটের মোতয়ালীর নেতৃত্তে ২৬০ টি পরিবারের মাঝে শাড়ি, লুংগি, সেমাই, চিনি বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার চৌধুরিটোলা গ্রামের স্থানীয় দরিদ্র মানুষের মাঝে আব্দুল আজিজ চৌধুরির বাসভবন থেকে এসব বিতরন করেন চাঁপাই নবাবগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক ও ওয়াকফ এস্টেটের মোতয়ালী গোলাম ফারুক রুমী।এসময় উপস্থিত ছিলেন এস্টেট এর সদস্য আলাউদ্দিন কচি মিয়া, মানিক মিয়া,গোলাম সারওয়ার ভুট্টু চৌধুরি প্রমুখ।এস্টেটের সদস্য আলাউদ্দিন কচি মিয়া জানান চলতি বছর এই এস্টেট থেকে মহারাজপুর চৌধুরি পাড়ার জামে মসজিদে ৩৭ হাজার টাকা,ইফতার বাবদ ৯ হাজার টাকা,স্থানীয় একটি মসজিদে আড়াই হাজার টাকা, কোরবানি বাবদ ৮৫ হাজার টাকা, বৃদ্ধাশ্রম, এতিম খানা, হাফিজিয়া মাদরাসায় ১০ হাজার টাকা এবং গত শীতকালে এলাকার ৯২ জন শীতার্থদের মাঝে গায়ের চাদর বিতরন করা হয়। আব্দুল আজিজ চৌধুরি ওয়াকফ এস্টেটের মোতয়ালী গোলাম ফারুক রুমী জানান বাকি সঞ্চিত অর্থ অংশীদারদের ও সরকারি কোষাগারে জমা দেয়া হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7