আম বাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার

 

মনিরুল ইসলাম, নাচোল:

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নিশান (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পাইলট স্কুলের পাশের আম বাগান থেকে মঙ্গলবার সকালে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিশান নাচোল বাজার পাড়ার মৃত ফারুক হোসেনের ছেলে। বাজার পাড়ায়, তার মামা তুলা ব্যবসায়ী সেলিম রেজার বাড়িতে কাছে থাকত।

সোমবার সন্ধ্যার বাড়ি থেকে বের হয়ে, আর রাতে বাড়ি ফেরেনি নিশান। মঙ্গলবার সকালে আম গাছের ডালের সাথে গলায় ফাঁস দেওয়া নিশানের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। আম গাছেন ডালের সাথে গলায় ফাঁস দেয়া থাকলেও পা মাটিতে লেগে ছিল। 



নাচোল থানার এসআই গোলাম রসুল জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়েছে, শরিরে আঘাতের কোন চিহ্ন ছিলো না, গলায় লাইলন দড়ি দিয়ে ফাঁস দিয়েছিল। ময়নাতদন্তে পাঠানো হয়েছে, ময়নাতদন্ত রিপোর্ট পেলেই বিষয়টি ক্লিয়ার হবে।


 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7