৫ চিকিৎসককে ঢাকায় বদলীর চিঠি, চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে বাড়বে সংকট


চাঁপাইনবাবগঞ্জ সদর হাসাপাতালের করোনা ইউনিটে দ্বায়িত্বে থাকা ৫ চিকিৎসককে ঢাকায় বদলী করা হয়েছে। সোমবার এ সংক্রান্ত আদেশ দিয়ে চিঠি পাঠিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. জাহাঙ্গীর আলম জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ১৮ বেডের একটি করোনা ইউনিট চালু রয়েছে। সেখানে রোস্টার ভিত্তিতে চিকিৎসকরা দ্বায়িত্ব পালণ করেন। বর্তমানে দুজন রোগী করোনা ইউনিটে চিকিৎসাধীন। করোনা ইউনিটে দ্বায়িত্ব পালন করা ৫জন চিকিৎসককে একসাথেই ঢাকায় বদলী করা হয়েছে, এমননি চিকিৎসকের সংকট ছিলো, তার উপর একসাথে ৫ জন চিকিৎসক কে ঢাকায় নিয়ে নিলে করোনা ইউনিটটির সেবা কার্যক্রম চালাতে আমাদের চরম সংকটে পড়তে হবে।
এ বিষয়ে হাসপাতালের তত্বাবধায়ক মুমিনুল হক জানান,আমাদের এখানে সংকটের কথা উল্লেখ করে চিকিৎসকদের ঢাকায় বদলি করার আদেশটি প্রত্যাহার করার অনুরোধ জানিয়ে মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের কাছে চিঠি পাঠিয়েছে আমি। 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7