ভার্চুয়্যালভাবে চৈত্র সংক্রান্তি উদযাপন চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভার


চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে ভার্চুয়্যালভাবে চৈত্র সংক্রান্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার সকাল সোয়া ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভার সহসভাপতি মারিয়া হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও সংগঠনের উপদেষ্টা আনোয়ার হোসেন। অনুষ্ঠানে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খনার বচন পরিবেশন করেন উপদেষ্টা মনোয়ারা খাতুন। কবিতা আবৃত্তি করেন মারিয়া হাসান, সাবেক সভাপতি ও কবি আনিফ রুবেদ, উপদেষ্টা আজিজুর রহমান। রবীন্দ্র সংগীত পরিবেশন করেন বন্ধু নাফিসা নুসরাত দিশা। নিজের লেখা ও সুর করা গান গেয়ে শোনান আনিফ রুবেদ। এছাড়াও গান পরিবেশন করেন সংগঠনের সভাপতি ওজিফা খাতুন ও সদস্য সোনিয়া খাতুন। বক্তব্য দেন সাবেক সভাপতি ও বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর, সাঈদ মাহমুদ, উপদেষ্টা রফিক হাসান বাবলু প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আরাফাত মিলেনিয়াম। অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্থানে থাকা বন্ধুরাও অংশ নেন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7