শেষ ১০ মাসের সংসার : যৌতুকের বলি মিলি

 চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঠাকুরপলশায় স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যার দিকে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ঠাকুর পলশা কালুপুর হাজীরমোড়  এলাকায় এ  ঘটনা ঘটে। নিহত গৃহবধুর নাম মিলি বেগম (২২)। ঘটনার পর থেকে স্বামী জহুরুল ইসলামসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। সদর মডেল থানার অফিসার মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য রাশিদুল হক জানান, রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার মোহনপুর ইউনিয়নের দোগাছি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে মিলি বেগমের সাথে সদর উপজেলা চাঁপাইনবাবগঞ্জের  ঠাকুর পলশা কালুপুর হাজীর মোড় গ্রামের মোঃ খাইরুল ইসলামের ছেলে জহুরুল ইসলামের ১০ মাস আগে বিয়ে হয়। নানা বিষয়ে তাদের মধ্যে ঝগড়াঝাটি হতো। ঘরে বেশ কিছু নতুন দানদক্ষিনা দেখলাম, কদিন আগে মনে হয় দিয়েছিলো। তবুও যৌতুকের জন্য চাপ ছিল। ঝগড়ার একপর্যায়ে জহুরুল তার স্ত্রীকে মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়ে থাকতে পারে। এ ঘটনায় পুলিশকে রাত প্রায় ৭টার দিকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7