গোমস্তাপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়


স্বেচ্ছায় রক্তদানে জনসচেতনতা সৃষ্টির লক্ষে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ‘সূচনা’ সেচ্ছাসেবী রক্তদান সংস্থা’র উদ্যাগে দিন ব্যাপি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার গোমস্তাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে যুক্তরাষ্ট্র প্রবাসী মাসুদ হোসেনের উদ্যোগে আলোচনাসভা ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। গোমস্তাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক খাদেমুল ইসলামের সভাতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গোমস্তাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (মিঠু)।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক শেখ হামিদুজ্জামান, সহকারী শিক্ষক অশোক কুমার দাসসহ সংগঠনের সদস্যরা। স্পর্শ ফাউন্ডেশন, গোমস্তাপুর মহানন্দা ক্লিনিক, গোমস্তাপুর ইসলামীয় হাসপাতাল ও শ্রাবণী নারী কল্যান সংস্থার সহযোগিতা দিনব্যাপি এ কর্মসূচী পালন করা হয়।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7