এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে অমর একুশের আলোচনা


মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা করেছে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়। আইন বিভাগের বিভাগীয় প্রধান এসএম শহিদুল ইসলাম-এর সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।

আলোচনায় আরো বক্তব্য দেন পরীক্ষা নিয়ন্ত্রক ও ট্রেজারার শাহারিয়ার কবীর, কৃষি অনুষদের ডীন ও রেজিস্ট্রার ড. দেলোয়ার হোসেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মশিউর রহমান, কৃষি অর্থনীতি বিভাগের কোঅর্ডিনেটর মেহনাজ আফসার, ভাষা বিষয়ক স্বরচিত কবিতা পাঠ করেন ডীন ড. দেলোয়ার হোসেন ও সহকারী অধ্যাপক এসএম ফরিদুল ইসলাম।
আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে “ভাষা আন্দোলন ও বঙ্গবন্ধু” বিষয়ক রচনা প্রতিযোগিতার ফলাফল ঘোষনা করা হয়। উক্ত রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান হয়েছে কৃষি অনুষদের ১৫তম ব্যাচের শিক্ষার্থী নাজনিন খাতুন; ২য় হয়েছে ব্যবসায় প্রশাসন অনুষদের ১৩তম ব্যাচের শিক্ষার্থী মরিয়ম মারিহা, ৩য় হয়েছে কৃষি অনুষদের ৯ম ব্যাচের শিক্ষার্থী আবু সাইদ শাহ।
এছাড়াও অমর একুশের আলোচনা সভা হয়েছে নবাবগঞ্জ সরকারি কলেজ, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়সহ অনেক শিক্ষা প্রতিষ্ঠানে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7