প্রগতি বান্ধব সরকারের সময়, শিল্পকে এগিয়ে নিতে না পারলে সেটা ক্ষমার অযোগ্য হবে : আবেদ খান

বর্তমান সরকারকে প্রগতিবান্ধব সরকার হিসাবে উল্লেখ করেছেন গুনী সাংবাদিক দৈনিক জাগরন সম্পাদক আবেদ খান। চাঁপাইনবাবগঞ্জের গম্ভীর নানা প্রয়াত কুতুবুল আলমের স্মরন সভায় প্রধান অলোচক হিসাবে অংশ নিয়ে সাংবাদিক আবেদ খান বলেন, এসরকার প্রগতি বান্ধব সরকার, এ সাথে যারা আছেন সবাই প্রগতিশীল, প্রগতিবান্ধব সরকারের সময় যদি শিল্প ও সাহিত্যকে এগিয়ে নিতে না পারা যায় তাহলে সেটা হবে ক্ষমার অযোগ্য অবরাধ।
এসময় তিনি শেকড় সংস্কৃতিতে বাঁচিয়ে রাখা ও আরো উন্নয়নে কাজ করার তাগিদ দেন। তিনি বলেন চাঁপাইনবাবগঞ্জে গম্ভীরা চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্য, শেকড়ের সংস্কৃতি। তিনি এসময় কাপাল পাশা চৌধুরী যে কুতুবল আলম স্মৃতি সংসদ করেছেন তার প্রসংশা করেন। তিনি পাশের থাকার কথা বলেন।
চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান গম্ভীরার নানা কুতুবুল আলমের মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত স্মরনসভায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজামান লিটন।
কুতুবুল আলম সংসদের আহ্বায়ক কামাল পাশা চৌধুরীর সভাপতিত্বে চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাব মিলনায়তনে শনিবার বিকালে অনুষ্ঠিত স্মরনসভায় বক্তব্য দেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, নারী নেত্রী শাহীন আকতার রেনি, জেলা আওয়ামীলীগের সহসভাপতি রুহুল আমিন সহ অনান্যরা।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7