সাংস্কৃতিক সংগঠন ‘হৃথিবী রথ’র ষষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামজীবনপুর বেতবাড়িয়া এলাকার মায়ার দিঘী পাড়ের একটি আম বাগানে শুক্রবার দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ষষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করেছে ‘হৃথিবী রথ’ নামে একটি সাংস্কৃতিক সংগঠন। সঙ্গে ছিল বনভোজনেরও আয়োজন। এসময় সংগীত ও কবিতা পাঠ প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার হিসেবে বই উপহার দেয়া হয়। সংগঠনের আহ্বায়ক আনিফ রুবেদের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন নাটোরের ছড়াকার কামাল খাঁ, কবি ও গল্পকার শিব শংকর পাল, জাহাঙ্গীর সেলিম, আয়েস উদ্দিন, আব্দুস সাত্তার, মাসুদ রানা প্রমূখ। লালনের গান গেয়ে শোনান আব্দুল মতিন, আনিফ রুবেদ, দুরুল হাসান, সেলিম রেজা, কাওসার আলী, সুমন মাহমুদ। কবিতা আবৃত্তি করেন কামাল খাঁ, শিব শঙ্কর, জাহাঙ্গীর সেলিম, আয়েস উদ্দিন, পান্ডব মনোদেহী, সুজন সাম্পান।

 


 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।


About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7